দক্ষিণ কোরিয়া আ. লীগের সাধারণ সম্পাদক সোহানুর রহমান সাগরকে সংবর্ধনা

0
103
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহানুর রহমান সাগরকে সংবর্ধনা দেয়া হয়েছে। দক্ষিণ কোরিয়া থেকে আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর হয়ে পাবনায় পৌঁছালে সোমবার বেলা ১১টায় রত্নদীপ রিসোর্টের সামনে থেকে তাকে ফুলেল শুভেচ্ছা এবং সংবর্ধনা জানানো হয়। এসময় সোহানুর রহমান সাগর সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সংবর্ধনাকালে এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, সাবেক ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান তুহিন, মীর্জা মুন্নাফ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলামিন হোসেন লিমন, সহ-সম্পাদক শীতল মল্লিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রিপন প্রাং, ফিরোজ হোসেন, আ. মোহন নূরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
দক্ষিণ কোরিয়া প্রবাসী সোহানুর রহমান সাগর এর পূর্বে দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি জোট সরকার ও তত্ত¡াবধায়ক সরকারের সময়ে ছাত্রলীগের কর্মী হিসেবে বিভিন্ন আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং পাবনা পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here