দ্রব্যমূল্য কমানোর দাবিতে ‘ঝাড়ু মিছিল’ হবে : মোমিন মেহেদী

0
253
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা না নিলে দ্রব্যমূল্য কমানোর দাবিতে ‘ঝাড়ু মিছিল’ হবে। ৪ জানুয়ারী বেলা ১১ টায় রাজধানীর একটি রেষ্টুরেন্ট মিলনায়তনে ঢাকা মহানগর কমিটির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, দেশের মানুষের মৌলিক উন্নয়ন না করে সরকার যদি একের পর এক তথাকথিত উন্নয়নের গল্প শোনাতেই থাকে, জনগন তখন নিজেদের মৌলিক অধিকার আদায়ের জন্য সকল তথাকথিত উন্নয়নের বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হবে।
উল্লেখ্য, সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের পর ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করে নির্বাচন কমিশনে। আত্মপ্রকাশের পর থেকে গত ১০ বছরে গণমুখি বিভিন্ন আন্দোলনে নতুনধারার রাজনৈতিক কর্মসূচি ছিলো জনগনের প্রেরণা। আগামী দিনগুলোতেও সেই প্রেরণার পথ ধরে এগিয়ে যেতে নতুনধারায় যোগ দিতে আগ্রহী স্বাধীনতার স্বপক্ষের যে কোন নাগরিক সরাসরি কার্যালয়ে এসে অথবা ফেসবুক পেইজ-ওয়েব সাইটে অথবা ০১৬১২-৩৭১৭৪১ নম্বরে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে দিলেই প্রাথমিক সদস্য করে নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here