ধলপুরে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন রিপন

0
169
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে অসহায় মেহনতি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচী অব্যাহত রেখেছেন কামরুল হাসান রিপন। আজ মঙ্গলবার বেলা ৩টায় রাজধানীর যাত্রাবাড়ী থানার ৪৯ নং ওয়ার্ডের ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।
ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি হিসেবে কামরুল হাসান রিপন বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম ভাইয়ের নির্দেশে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এই কর্মসূচীর মাধ্যমে প্রতিটি অসহায় মেহনতি মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি।
ঢাকা-০৫ আসনের মাটি ও মানুষের এই নেতা এসময় আরও বলেন, করোনার এই দূর্যোগের মুহূর্তে ঢাকা-০৫ আসনের একটি মানুষও না খেয়ে থাকবে না। গত বছরে করোনা শুরুর পর থেকেই অসহায় কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের তালিকা করে আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। সেই থেকে আজও নিরলসভাবে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। কখনও ত্রাণ সামগ্রী, কখনও ইফতার এবং ঈদের আগে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। আমাদের এই কার্যক্রম নিয়মিতভাবেই চলবে।
ঈদ উপহার বিতরণ কর্মসূচীতে প্রধান বক্তা ছিলেন ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমএ মান্নান। এছাড়াও স্বাস্হ্যবিধি মেনে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ এবং ছাত্রলীগের স্হানীয় এবং মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here