Daily Gazipur Online

নবীনগরের যুবক টঙ্গীতে অপহরনের তিনদিন পর কালিয়াকৈরে লাশ উদ্ধার

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীতে সৌদি আরব প্রবাসী রবিন আহমেদ নামের এক ব্যক্তিকে অপহরনের তিন দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। আজ বুধবার দুপুরে কালিয়াকৈরের বেনুপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রবিন বি-বাড়িয়া জেলার নবীনগর থানার উত্তর দাররার আব্দুল হালিমের ছেলে। সে দত্তপাড়ার চাঁনকির টেক এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।
জানা যায়, গত ১১ নভেম্বর তিন মাসের ছটি নিয়ে সৌদিআরব থেকে রবিন বাংলাদেশে আসেন। বাড়িতে থাকা অবস্থায় জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হতো না। গত ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় বাজারে যাওয়ার কথা বলে বের হয়। দুপুর গড়িয়ে সন্ধা হয়ে গেলে তবুও বাড়িতে ফিরে আসেনি। তার মোবাইল ফোনে ফোন দিয়ে বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন মাধ্যমে জানা যায় অজ্ঞাতনামা কিছু লোকজন তাকে অপহরন করে নিয়ে যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী নাসরিন আক্তার প্রথমে একটি নিখোজ ডায়েরী করেন পরে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধ্যে থানায় একটি অভিযোগ করেন।
পুর্ব থানার এসআই শাহীন মোল্লা জানায়, নিখোজ ডায়েরীর পর বিষয়টি তদন্ত করে এক পর্যায় জানা যায় রবিনকে অপহরন করা হয়েছে। নিহতের ব্যাংকের একাউন্ট থেকে টাকা লেনদেনের তথ্য পাওয়া যায়। মঙ্গলবার রাতে সন্দেহভাজন সোহেল নামের একজনকে কলেজগেট এলাকা থেকে এবং কাওছারকে আনারকলি রোড থেকে আটক করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্য মতে গাজীপুর জেলার কালিয়াকৈরের বেনুপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
টঙ্গী জোনের সহাকারী পুলিশ কমিশনার মো. আহসানুল হক জানায়, পুর্ব থানায় জিডির তদন্তে ঘটনার রহস্য উতঘাটন হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।