Daily Gazipur Online

নবীনগরে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে মানিকনগর এলাকায় স্কুল কলেজ ও ইউনিভার্সিটি পড়ুয়া যুবকদের উদ্যোগে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে প্রায় ২ কিলোমিটার রাস্তা নির্মাণ করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে মানিকনগর বাজার হইতে শ্যামগ্রাম পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা নির্মাণ করা হয়।
উল্লেখ্য, মানিকনগর বাজার থেকে শুরু করে শ্যামগ্রাম এম কে স্কুল এন্ড কলেজ পর্যন্ত রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না করায় এই এলাকার লোকজনের চলাচলে অসুবিধে হতো। নির্বাচনের পূর্বে স্থানীয় জনপ্রতিনিধিরা বিভিন্ন সময়ে এ রাস্তাটি নির্মাণ করার প্রতিশ্রতি দিয়েও কেউ কথা রাখেনি। তাছাড়া দীর্ঘদিন জনপ্রতিনিধিদের কাছে চেষ্টা তদবির করেও কোন ফল না পেয়ে অবশেষে তাদের আশায় না থেকে এলাকাবাসীর চলাচলের সুবিধার কথা চিন্তা করে এ যুবকরা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তা নির্মাণ শুরু করে।
এ ব্যাপারে নাছিরাবাদ গ্রামের প্রবীণ ব্যাক্তি আক্তার ফারুক ও ডা. মনির খান বলেন, মানিকনগর বাজার থেকে শ্যামগ্রাম বাজার পর্যন্ত রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল, আমাদের গ্রামের শিক্ষার্থীদের স্বেচ্ছাশ্রমে ও ইট বালু ব্যবসায়ীদের সহযোগিতায় রাস্তাটি নির্মাণে এগিয়ে আসায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।