নরসিংদীতে ইউপি চেয়ারম্যান পিন্টু ও মনিরুজ্জামানের মুক্তির দাবিতে মানববন্ধন

0
60
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর হাজীপুর ইউনিয়ন পরিষদের চার চার বার নর্বিাচতি এবং র্বতমানচেয়ারম্যান এবং হাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ খান পিন্টু ও তার ভাই হাজীপুর নাসিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনিরুজ্জামান খানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক হত্যামামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে হাজীপুর এলাকাবাসী।
রবিবার(১১সেপ্টেম্বর) সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন পরিষদের সদস্য ও চেয়ারম্যানের সজনসহ সর্বস্তরের কয়েক হাজার লোক অংশ গ্রহণ করে।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ২২ জুন নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারীর সাথে তর্কবিতর্কের জের ধরে খুন হয় সুজিত সূত্রধর। এ হত্যার ঘটনায় হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও ঢাকায় বসবাসকারী সহোদর মনিরুজ্জামান খানসহ ১৬ জনকে আসামী করা হয়। এ মামলায় উদ্দেশ্য প্রনোদিত ভাবে পিন্টু চেয়ারম্যান ও তার ভাইকে আসামী করা হয়েছে।
উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন শেষে গত সোমবার নরসিংদীর আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে জামিন নামঞ্জুর করে আদালত চেয়ারম্যান ও তার ভাইকে কারাগারে পাঠায়। সুজিত সূত্রধর হত্যা মামলার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা ও নির্দোষ চেয়ারম্যান ও সহোদরের মুক্তির দাবি করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।
মানব বন্ধনে বক্তব্য রাখেন চেয়ারম্যানের বড় ভাই আমেরিকা প্রবাসী ফ্লোরিডা আওয়ামীলীগের সাবেক সভাপতি আইয়ুব খান মন্টু, বীর মুক্তিযোদ্ধা আরমান মিয়া ও বিমল ভৌমিক,নির্মল দাস, ইউনিয়ন পরিষদের সদস্য সুমন মিয়া, আলতাফ মোল্লা, আঙ্গুর মিয়া,পাপ্পু খান, মাহমুদা আক্তারসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here