নরসিংদীতে বিদেশী পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার

0
73
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীতে বিদেশী পিস্তল এবং সাত রাউন্ড গুলিসহ শাহাদাত হোসেন (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার(১৯/১/২০২২) ভোরে নরসিংদী সদর উপজেলার মাধবদীর কান্দাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন মাধবদীর কান্দাইল এলাকার মো: উসমান মিয়ার ছেলে।
র‌্যাব-১১ সিপিএসসি‘র নরসিংদী‘র ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো: তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন ইদানিং নরসিংদীসহ আশেপাশের এলাকায় অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তার করে আসছিলো। স্থানীয়রা তাকে সন্ত্রাসী হিসেবেই জানতো।
এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে অবৈধ অস্ত্র উদ্ধার ও আসামি গ্রেপ্তার প্রচেষ্টায় র‌্যাব ১১ নরসিংদীর একটি দল বুধবার ভোরে সদর উপজেলার মাধবদীর কান্দাইল এলাকা হতে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে ।
র‌্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান বলেন, গ্রেপ্তারকৃত শাহাদাতের বিরুদ্ধে ইতিমধ্যে একটি হত্যাচেষ্টা মামলা চলমান রয়েছে। সে দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরা ছোয়ার বাইরে ছিলো।
তাকে গ্রেফতারের ফলে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here