নরসিংদীতে সুস্থ্যধারার রাজনীতি ফিরিয়ে আনতে চাই – রাজিউদ্দিন আহম্মেদ রাজু এমপি

0
97
728×90 Banner

হলধর দাস,নরসিংদী থেকে : বাংলাদেশ আওয়ামীলীগ-এর উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য নরসিংদীর রায়পুরা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহম্মেদ রাজু বলেছেন, সন্ত্রাস,চাঁদাবাজ,দখলবাজ ও খুনীদের বিরুদ্ধে আমাদেরকে সম্মিলিতভাবে রুখে দাঁড়াতে হবে। আমরা চাই নরসিংদীতে এককভাবে নয়,সকলকে সাথে নিয়ে সুস্থ্যধারার রাজনীতি ফিরিয়ে আনতে। দীর্ঘ দশ বছর ষড়যন্ত্রের কারণে আমি আমার ভাই সহ নরসিংদী সদর ছেড়ে চলে গিয়েছিলাম। আজকে ছোট ভাই সদর এমপি নজরুল ইসলাম হিরুর আমন্ত্রণে নরসিংদী শহরে এলাম। এই দশ বছরে নরসিংদীর রাজনীতিকে কামরুল বাহিনী কলুষিত করে ফেলেছে। আমরা আবার তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে নরসিংদীতে আওয়ামীলীগের ঐতিহ্য ফিরিয়ে আনবো। বঙ্গবন্ধু কন্যার ৭৫তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে বলেন,প্রতিটি ইউনিয়ন পর্যায়ে দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে নরসিংদী পৌরসভা সামনের স্বাধীনতা চত্বর প্রাঙ্গনে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।
নরসিংদী সদর থেকে নির্বাচিত এমপি ও সাবেক মন্ত্রী লে.কর্নেল(অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঞা, শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগ সদস মোন্তাজ উ্িদ্দন ভূঞা,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাজিব আহম্মেদ পার্থ, মাধবদী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ মোশারফ হোসেন মানিক, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন মোল্লা, নরসিংদী জেলা শ্রমিক লীগের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর রিপন সরকার, নরসিংদী শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহম্দে জুয়েল প্রমুখ।
সভাপতির ভাষণে সদর এমপি নজরুল ইসলাম হিরু বলেন, নরসিংদীতে সন্ত্রাস ও চাঁদাবাজদের সরদারকে আপনারা সকলেই চিনেন। তার দখল বাণিজ্য,টেন্ডার বাণিজ্য,চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যকলাপে নরসিংদীবাসী অতীষ্ঠ। তার হাত থেকে নরসিংদীবাসীকে রক্ষা করতে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি সকলকে সুস্থ্য ধারার রাজনীতিতে সামিল হওয়ার উদাত্ত আহŸান জানান।
আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনের কেক কাটা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here