নরসিংদীর শিবপুরে সন্ত্রাসীদের হামলায় আ’লীগ নেতা আহত

0
158
728×90 Banner

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছে আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন ভূইয়া (৫৫)। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার উপজেলার বাড়ৈগাও সিএন্ডবি বাজারে।
জানা গেছে, শিবপুর সিএন্ডবি বাজারে মোশারফ হোসেনের দোকানে অর্তকিত ঢুকে সন্ত্রাসীরা তার উপর দা, ছোড়া, লাঠি-সোটা নিয়ে এলোপাতারি হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা দা দিয়ে মোশারফ হোসেনকে কোপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে মোশারফ জেলা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
আহত মোশারফ হোসেন শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং বাড়ৈগাঁও গ্রামের মৃত দানিস ভূইয়ার ছেলে।
আহত মোশারফ হোসেন জানান, একই ইউনিয়নের আলী আকাব্বরের ছেলে ইউনুছের নেতৃত্বে সুমন, মনির, বরকতউল্লাহ ও মন্নাসহ অজ্ঞাত ৫/৬ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে এ হামলা চালানো হয়। এ সময় তারা দোকান থেকে নগদ টাকাও লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীদের বিরুদ্ধে কয়েকদিন আগে শিবপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগও করা হয়েছিল। আমার পরিবারের সদস্যরা তাদের ভয়ে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছিল।
শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here