Daily Gazipur Online

নিজের বায়োপিকে আলিয়াকে চান মাধুরী

ডেইলি গাজীপুর বিনোদন: আলোচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে রূপের জৌলুসে সমসাময়িক অনেক নায়িকাকে তিনি এখনও টেক্কা দেন। ক্যারিয়ারের শুরু থেকেই তাই তিনি ছিলেন ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এদিকে সা¤প্রতিক সময়ে বলিউডে বায়োপিক নির্মাণের হিড়িক উঠেছে।
তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে, কবে নির্মিত হবে বিটাউনের চিরসবুজ অভিনেত্রী মাধুরীর বায়োপিক? ছবি কবে নির্মিত হবে এ বিষয়ে পরিস্কার কিছু না জানা গেলেও কয়েক দিন আগে এক সংবাদ সম্মেলনে স্বয়ং মাধুরী জানালেন, আমার বায়োপিক নির্মিত হলে মন্দ হয় না। তবে এ চরিত্রে আলিয়া ভাটকে যথোপযুক্ত মনে হয়। কারণ, বড় পর্দায় যে কোনো চরিত্রের সঙ্গে সবচেয়ে বেশি মানিয়ে নিতে পারে সে। পর্দায় মাধুরী হওয়ার সব যোগ্যতা আছে আলিয়ার। সে দুর্দান্ত অভিনয়শিল্পী। তাই আমার চরিত্রের জন্য ওর ওপর ভরসা করতে পারি। খুব মজা হবে। আলিয়া বড় পর্দার আদর্শ মাধুরী।
অবশ্য নিজের বায়োপিকে আলিয়াকে পছন্দ করার ব্যাপারে কিছু যুক্তি আছে মাধুরীর। স¤প্রতি মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’। ছবিতে মাধুরীর সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা গেছে আলিয়া ভাটকে। অভিনয়েও আলিয়া নেহাত কম যান না। ছবিটির ‘ঘর মেরে পরদেশিয়া’ গানটি এখন পর্যন্ত ইউটিউবে দেখা হয়েছে ৫ কোটি ১৭ লাখবার।
মাধুরী দীক্ষিতের সঙ্গে পর্দা ভাগ করে নাচ করা তো আর চাট্টিখানি কথা নয়। তবে ভড়কে গিয়েছিলেন আলিয়াও। মাধুরী তখন বলেছিলেন, ‘আমি আলিয়াকে সহজ আর স্বাভাবিক করতে চেষ্টা করেছি। বুঝতে পেরেছিলাম, সে ভীষণ ভয় পেয়েছে। ছবিতে আমাদের কয়েকটা গুরুত্বপূর্ণ দৃশ্য আছে। এসব দৃশ্যে আলিয়া সত্যি দুর্দান্ত কাজ করেছে।’