Daily Gazipur Online

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

ডেইলি গাজীপুর, সংবাদ বিজ্ঞপ্তি: করোনা মহামারী, ইউক্রেন যুদ্ধসহ বৈশ্বিক বিভিন্ন ইস্যুতে সারাবিশ্বে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি পাওয়ায় দেশেও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কিছুটা বৃদ্ধি পেয়েছে বলে দাবি করেছে জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান ও অনিবন্ধিত রাজনৈতিক দল সমন্বয় পরিষদের কো—চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।
আজ ২৪ মার্চ ২০২২ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে তেল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, গ্যাস, বিদ্যুৎ ও পানির লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে ‘অনিবন্ধিত রাজনৈতিক দল সমন্বয় পরিষদ’ আয়োজিত মানববন্ধনে তিনি এ বক্তব্য প্রদান করেন।
মিজানুর রহমান মিজু বলেন, সরকার বিরোধী একটি ব্যবসায়ী সিন্ডিকেট সরকারকে বেকাদায় ফেলতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজারে অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে। তাদের এ চক্রান্তকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করতে হবে। ভোজ্যতেল সহ বিভিন্ন দ্রব্যের দাম কমাতে সরকারি প্রদক্ষেপকে আমরা স্বাগত জানাই। কেউ যাতে অবৈধভাবে দাম বৃদ্ধি করতে না পারে সে জন্য নিয়মিত বাজার মনিটরিং এর দাবি জানাচ্ছি। পাশাপাশি গ্যাস, বিদ্যুৎ ও পানির বিল না বাড়াতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন অনিবন্ধিত রাজনৈতিক দল সমন্বয় পরিষদের চেয়ারম্যান এম. নাজিম উদ্দিন আল আজাদ, আবুল খায়ের ভূঁইয়া, মোঃ আতাউল্লাহ খান, গোলাম মোস্তফা ভূঁইয়া, শেখ মোস্তাফিজুর রহমান, এ. আর. খান, জহিরুল কাইয়ুম প্রমুখ।