নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, একটাই-ফ্রন্ট গিয়ার——- আতিকুল ইসলাম

0
193
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার একটাই-সেটা হল ফ্রন্ট গিয়ার।
তিনি বলেন, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। তার বিকল্প আর অন্য কোন কিছু হতে পারেনা। আগামী ৩০ জানুয়ারি ঢাকা শহরকে একটি আধুনিক, মানবিক ও গতিময় শহর হিসেবে গড়ে তোলার লক্ষে আমাকে নৌকা মার্কায় ভোট দিন।
আজ শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে রাজধানীর উত্তরা পশ্চিম থানার উত্তরা ৪ নম্বর সেক্টরে নির্বাচনী পরিচালনা অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ মো: হাবিব হাসান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচছাসেবকলীগের সহসভাপতি মো: মতিউর রহমান মতি, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি, মহানগর আওয়ামীলীগ নেতা মো: রাজু আহমেদ,তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক মো: সেলিম খান সহ দলীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ঢাকা শহর একটি অপরিকল্পিত শহর। এই অপরিকল্পিত শহরকে পরিকল্পিত করতে পারব ইনশাআল্লাহ্।
আতিকুল ইসলাম বলেন, ডেঙ্গু আমাদের জন্য একটি অশনিসংকেত। ডেঙ্গু মোকাবিলায় আমাদের ৩৬৫ দিনই কাজ করতে হবে। এজন্য নাগরিকদের আমাকে সহযোগিতা করতে হবে।
তিনি বলেন, এই অচল শহরকে সচল করতে আমি আগামী দিনের কাজ করতে চাই। আমি কাজ পাগল একজন মানুষ। আমি ফাঁকি মারতে পছন্দ করি না। আমি আপনাদেরকে সাথে নিয়ে এই একটি আধুনিক ও পরিকল্পিত শহর গড়তে চায়।
এর আগে আজ শুক্রবার দুপুরে উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে গণসংযোগ শুরু করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: আতিকুল ইসলাম।
উল্লেখ্য যে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here