নড়াইলে আরো ৬ জনের করোনা শনাক্ত,আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৮ জন

0
102
728×90 Banner

নড়াইল প্রতিনিধি : নড়াইলে নতুন করে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৮ জনে। মৃত্যুর সংখ্যা দুই জন। শনিবার (১৩ জুন) সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নতুন আক্রান্ত ৬ জনের মধ্যে সদরে ৩ জন ও কালিয়া উপজেলার ৩ জন বাসিন্দা। এদের মধ্যে সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামের শেখ নয়ন, তার প্রতিবেশী মঞ্জুর ও ফিরোজা বেগম। এছাড়া কালিয়া উপজেলার পৌর এলাকার মির্জাপুর গ্রামের আসাদুজ্জামান, রামনগর গ্রামের বিভা রাণী দাস ও অর্পিতা বিশ^াসের ফলাফল পজেটিভ আসে।
সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, সদর উপজেলার তুলরামপুর পুলিশ ফাঁড়ির ১জন সদস্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন, ওই ফাঁড়ির বাকি ১৩ পুলিশ সদস্য ফাঁড়িতে ও নুতন করে আক্রান্ত ৬ জনসহ মোট ৩৬ জনকে তাদের নিজ নিজ বসবাসরত স্থানে আইসোলেশনের রাখা হয়েছে। জেলায় সর্বমোট ৫৮জন করোনায় আক্রান্তের মধ্যে ৮ চিকিৎসকসহ ২০জন ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন।
এছাড়া নতুন আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে এবং তাদের বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here