নড়াইলে করোনার উপসর্গে একজনের মৃত্যু : ঝুলন্ত লাশ উদ্ধার

0
132
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: করোনা উপসর্গে ঢাকা থেকে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া গ্রামের বাড়িতে ফেরার দুদিন পর বিশ্বজিৎ রায় চৌধুরী (৫০) নামে একব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে তিনি মারা যান।
পারিবারিক সূত্রে জানা গেছে, নড়াইলের বড়দিয়া গ্রামের নির্মল রায় চৌধুরীর ছেলে বিশ্বজিৎ রায় চৌধুরী ঢাকার একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ডের চাকুরি করতেন। তিনি কাশিতে আক্রান্ত হয়ে দুদিন আগে বাড়িতে আসেন।
বিশ্বজিতের ভাতিজা প্রবীর রায় চৌধুরী জানান, করোনা উপসর্গে ঢাকা থেকে ফেরার পর বাড়িতে আলাদা ভাবে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় বিশ^জিৎ রায় চৌধুরীকে। শনিবার রাতে তিনি মারা যান। রোববার সকালে বাড়ির লোকজন তার মৃত্যুর বিষয়টি টের পান।
কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা বলেন, মৃত বিশ্বজিৎ রায় চৌধুরীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নিরাপত্তার মধ্য দিয়ে সৎকারের ব্যবস্থা করা হচ্ছে।
কালিয়ায় শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার
শ্বশুর বাড়ি থেকে ইবাদত শেক (৩৫) নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ নড়াইলের কালিয়া থানা পুলিশ উদ্ধার করেছে। রোববার (১০ মে) সকালে উপজেলার আমতলা গ্রামের ছিদ্দিক শরীফের বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার ফুলদাহ গ্রামের সবুর শেখের ছেলে। ইবাদতের মৃত্যুকে হত্যাকান্ড বলে দাবি করেছে তার স্বজনরা।
পুলিশ ও তার পারিবারিক সুত্র জানায়, শনিবার (৯ এপ্রিল) বিকালে ইবাদত স্ত্রী ও সন্তানদের নিয়ে পাশের গ্রাম চাচুডীতে এক আত্মীয়ের বাড়িতে ইফতারের দাওয়াতে অংশ নিয়ে তার নিজস্ব ভ্যানে করে স্ত্রী আমেনা বেগমসহ তার সন্তানদের শ্বশুর বাড়িতে রেখে রাতে নিজ বাড়ি ফুলদাহ গ্রামে চলে যায়। রোববার সকালে ওই বাড়ির আশপাশের শিশুরা আম কুড়াতে গিয়ে ছিদ্দিক শরীফের বাড়ির সামনে একটি বেকি বেড়ার সঙ্গে গামছা দিয়ে জুলন্ত অবস্থায় ইবাদতের লাশ দেকতে পায়। তখন তারা চিৎকার শুরু করলে শ্বশুর বাড়ির লোকজন এসে জামইয়ের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
এ বিষয় ইবাদের স্ত্রী আমেনা বেগম অভিযোগ করে বলেন, ‘রাত প্রায় ১০ টার দিকে মোবাইল ফোনে আমার স্বামীর সঙ্গে কথা হয়। তখন তিনি আমার শ্বশুরবাড়ি ছিল। আমার বিশ্বাস আমার স্বামীকে কেউ পূর্বপরিকল্পিত ভাবে হত্যার পর তার লাশটি আমার পিতার বাড়ির সামনে বেড়ায় ঝুলিয়ে রেখে গেছে।’
এ প্রসঙ্গে সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, ‘ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ইবাদতের লাশ নড়াইল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।’

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here