পরিচ্ছন্ন গাজীপুর সিটি কর্পোরেশন গড়তে চাই – আব্দুল্লাহ আল মামুন মন্ডল

0
283
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড থেকে বারবার বিপুল ভোটে নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল। নিজের কর্মদক্ষতা ও সাবলীল গুণের অধিকারী এই মানুষটি ইতিমধ্যেই ৩৫ নম্বর ওয়ার্ড সহ গাজীপুর সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে একটি অতি পরিচিত মুখ।
সদালাপী, বিনয়ী, ধর্মপরায়ণ এই মানুষটি মানুষের মনের মাঝে স্হান করে নিয়েছেন।
আব্দুল্লাহ আল মামুন মন্ডল গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ডের বাদেশ্বর কলমেশ্বর এলাকার বাসিন্দা ছোটবেলা থেকেই তিনি রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করে রেখেছেন। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছিলে। পরবর্তীতে তিনি গাজীপুরের সবচেয়ে স্বনামধন্য সংগঠন গাজীপুর জেলা তরুণ সংঘের সভাপতি নির্বাচিত হন।
পরিশ্রম ও মেধার কারণে তিনি পরপর দুইবার বাংলাদেশ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হন। গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই অত্র এলাকা থেকে তিনি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধ করেন এবং সে লক্ষ্যে কাজ করে ইতিমধ্যেই সে সমস্ত সমস্যা গুলোর অধিকাংশই সমাধান করেন। আর সে কারণেই মামুন মন্ডল হয়ে ওঠেন গাজীপুর সিটি কর্পোরেশন ৩৫ নম্বর ওয়ার্ডে জনগণের কাছে একটি অতি পরিচিত ও ভালোবাসার মানুষ।
সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে তাকে আন্তরিকতার সাথে মানুষ গ্রহণ করেন এবং পরপর দুইবার বিপুল ভোটে ৩৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত করেন।
আব্দুল আল মামুন মন্ডল বলেন, ৩৫ নম্বর ওয়ার্ড বাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। তারা আমাকে বিপুল ভোটে বার বার কাউন্সিলর নির্বাচিত করেছেন। জনসাধারণের দোয়া নিযে, তারা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র হিসেবে নির্বাচন করতে চাই। যদি মানুষ আমাকে ভালোবাসে, আমার কাজের মূল্যায়ন যদি তাদের কাছে থাকে, তাহলে অবশ্যই তারা আমাকে আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত করবেন।
নিয়মিত নামাজী ও ধর্মীয় অনুশাসন মেনে চলা এ নেতা সারা জীবন নিজের চেয়ে মানুষের জন্য কাজ করে গেছেন বেশি। প্রতিনিয়ত তিনি সাধারণ মানুষের কথা চিন্তা করেন। করোনা মহামারীতে তিনি মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে যথেষ্ট পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। নিজস্ব অর্থায়নে এখনো করোনার মাঝে তিনি সে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছেন।
তিনি নিজে নিয়মিত নামাজ পড়েন ও তার নেতাকর্মীদেরকেও নামাজ ও ইসলামী অনুশাসন মেনে চলার জন্য উৎসাহিত করেন। আব্দুল্লাহ আল মামুন মন্ডল ইসলাম ধর্মকে ভালবাসেন। কিন্তু ধর্মীয় গোঁড়ামিকে তিনি পছন্দ করেন না।
ইসলাম ছাড়াও অন্য ধর্ম ও ধর্মের মানুষের প্রতি রয়েছে তার অগাধ শ্রদ্ধা ও ভালোবাসা। তাইতো পুজা সহ যেকোন ধর্মীয় অনুষ্ঠানে তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে সেগুলোতে অংশগ্রহণ ও সাহায্য-সহযোগিতা করে আসছেন।
আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন আমি সারা জীবন এভাবেই কাজ করে যেতে চাই। সাধারণ মানুষের মঙ্গলে তাদের পাশে থেকে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই ।
পরিশেষে তিনি মহান রাব্বুল আলামীনের নিকট তার ভুল ত্রুটির জন্য ক্ষমা চান এবং সকলে যেন তাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেন সে প্রত্যাশা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here