Daily Gazipur Online

পল্লবী থেকে ৯ বছরের অপহুত শিশু উদ্ধার. নারী অপহরণকারী গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুরের পল্লবী থানার মুসলিম বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহুত ৯ বছরের শিশু মিথিলা আক্তারকে উদ্ধার করেছে র‌্যাব।
এঘটনায় মোছা: সুমি বেগম (৪০)নামে এক নারী অপহরণকারী চক্রের এক সদস্য গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল।
এদিকে, র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল অভিযোগের ভিত্তিতে জানতে পারে যে, একজন মহিলা অপহরণকারী পূর্ব পরিকল্পনা মতে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে ৯ বছরের এক শিশুকে অপহরণ করেছে। অভিযোগ গ্রহণের ৪ ঘন্টার মধ্যে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে মিরপুরের পল্লবী থানার মুসলিম বাজারস্থ “সি-ব্লক” এর একটি দল পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে নাবালিকা ৯ বছরের শিশু মোছাঃ মিথিলা আক্তারকে উদ্ধার করে। এসময় র‌্যাব সদস্যরা অপহরণকারী চক্রের সক্রিয় নারী সদস্য মোছাঃ সুমি বেগম (৪০),পিতা-মৃত সিদ্দিক,জেলা-শরিয়তপুর,কে গ্রেফতার করে।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অসহায় গরীব ছোট বাচ্চাদের খাবার কিনে দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে অপহরণ করে বিভিন্ন বাসায় কাজের নামে অবৈধভাবে দালালের কাছে বিক্রি করে আসছিলো।এ অসাধু অপহরণকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ গ্রহন করা হয়েছে।