পাঁচবিবিতে উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

0
237
728×90 Banner

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধর কারনে ঘরে থাকা কর্মহীন দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। পাঁচবিবি উপজেলার আওয়ামীলীগের উদ্যোগে আজ মঙ্গলবার বিকেলে বাগজানা উচ্চবিদ্যালয় মাঠে এ ত্রাণ সাম্রী বিতরণ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্না, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাঁচবিবি পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন, বাগজানা ইউনিয়ন আঃলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল, সাধারন সম্পাদক হাফিজার রহমান প্রমূখ।
আটটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে এ উপজেলায় করোনা ভাইরাসের কারনে ঘরে বসে থাকা কর্মহীন মানুষের মাঝে প্রায় পাঁচ হাজার প্যাকেট খাদ্য সহায়তার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে উপজেলা আওয়ামীলীগ।
এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব বলেন, বাংলাদেশ আাওয়ামীলীগ সবসময় মানুষের পাশে আছে। ইতিমধ্যে পাঁচবিবি উপজেলায় ইউনিয়ন আওয়ামীলীগের মাধ্যমে তিনটি ইউনিয়নে ১৫০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে । আরও পাঁচটি ইউনিয়নে ২৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে।
জনসমাগম যাতে না হয় তার জন্য রাতের বেলা বাসায় গিয়ে খাদ্য সামগ্রী বিতরন নিশ্চিত করা এবং যোগ্য পরিবার যেন পায় সেটিও বিষয়টিও নিশ্চিত করা হবে বলে তিনি জানান,।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here