পাবনা-৪ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে

0
107
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।
সোমবার পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি একথাগুলো বলেন।
এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণকে উজাড় করে দেওয়ার জন্য রাজনীতি করেন। পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন।
ভোর সাড়ে ৫টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহসহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ঢাকা থেকে পাবনায় গণসংযোগকালে আসার পথে এরোস্টো গেটে পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি স্বেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জি. রুহুল আমিনসহ অন্যান্য সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে তাকে বরণ করে নেন।
এছাড়াও তিনি সাঁথিয়া উপজেলার মাধপুরে এবং পাবনা জেলা পূজা উদযাপন পরিষদ এবং হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেত্রবৃন্দের সাথে মত বিনিময় করেন।
গণসংযোগকালে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, খন্দকার আহমেদ শরিফ ডাবলু, ইঞ্জি. রুহুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন; সাবেক ছাত্রলীগ নেতা সেলিম হোসেন, সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক নির্বাচিত ভিপি আ. আজিজ, পাবনা সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবুল বাশারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here