পুরস্কার পেলেন এড. আল-আমিন রিজভী

0
152
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টেলিভিশনের টকশো অনুষ্ঠানে অংশগ্রহণ করে ‘বেস্ট টকার’ হিসেবে দেশের জনপ্রিয় গণমাধ্যম জয়যাত্রা টেলিভিশনের পক্ষ থেকে ‘জয়যাত্রা পত্রিকা বিশ্লেষন গোল্ড এ্যাওয়ার্ড-২০১৯’ লাভ করেছেন বিশিষ্ট আইনজীবী, সাংবাদিক ও কলামিস্ট দৈনিক আজকের দর্পনের নির্বাহী সম্পাদক এডভোকেট আল-আমিন রিজভী।
বুধবার জয়যাত্রা টেলিভিশনের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি বীরমুক্তিযোদ্ধা মোসতাক আহমেদ রবি এমপি, আনোয়ারুল আবেদীন তুহিন এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, ড. শাজাহান মাহমুদ, ও সিস্টার হেলেনা জাহাঙ্গীর সিআাইপি এই এ্যাওয়ার্ড এডভোকেট আল-আমিন রিজভীর হাতে তুলে দেন।
আল-আমিন রিজভী একজন লেখক ও আইনজীবী। দুই দশকের বেশি সময় ধরে তিনি সাংবাদিকতায় বিভিন্ন দাযয়িত্বশীল পদে কাজ করেছেন। সমাজ ও দেশে স্বাধীনভাবে কিছু করার জন্য প্রতিষ্ঠা করেছেন সেলিনা রহমান পাঠাগার, এশা হেল্থ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, সেলিনা রহমান ফাউন্ডেশন।
আল-আমিন রিজভী দুই দশকেরও বেশী সময় ধরে দৈনিক আজকের কাগজ, দৈনিক জনতা, দৈনিক আজকের বিনোদন, বাংলাটিভি৭১, দৈনিক সবুজ বাংলা, দৈনিক গ্রাম সমাচার, দৈনিক আজকের দর্পনসহ বিভিন্ন পত্রিকায় নিয়মিত সাংবাদিকতা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here