Daily Gazipur Online

পূবাইলে ৭০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের পূবাইলে বিপুল পরিমান গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ সদস্যরা। গ্রেফতারকৃত নাম মো. জামাল হোসেন (৩৫)। আজ শুক্রবার ভোরে পূবাইলের কামারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৭০ কেজি গাঁজা, একটি মোবাইল ফোন ও মাদক বহনকারী একটি পিকআপভ্যান জব্দ করা হয়।
অভিযানে নেতৃত্বে থাকা র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, গাঁজার চালানটি ব্রাহ্মনবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে পিকআপ যোগে গাজীপুর হয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মাদকের ওই চালানটির গতিবিধি অনুসরণ করা হয়। পরে পুবাইলের কামারগাঁও এলাকা থেকে গাঁজাসহ পিকআপটি আটক করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতার জামালকে জিজ্ঞাসাবাদে সে জানায়, পেশায় সে একজন পিকআপ চালক। দুই বছরের বেশী সময় কাতারে অবস্থান করে ২০১৫ সালে দেশে ফিরে আসে। দেশ ফেরার পর থেকে সে এই মাদক ব্যবসায়ী চক্রের সাথে যুক্ত হয়। অইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি এড়াতে মাদক ব্যবসার কাজে ব্যহৃত এসব পিকআপভ্যানের পাটাতনের নীচে কৌশলে গোপন প্রকোষ্ঠ তৈরী করে। এর আগেও একই কায়দায় আরও ৭টি বড় মাদকের চালান রাজধানী ও এর আশপাশের জেলায় সরবরাহ করেছে। চালান প্রতি ৩০ হাজার টাকা পেতো জামাল।