Daily Gazipur Online

পৃথিবী একটি প্রতিদ্বন্ধীতাপূর্ণ জায়গা —- তথ্য প্রতিমন্ত্রী

এস,এম,মনির হোসেন জীবন : তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান (এমপি) বলেছেন পৃথিবী একটি প্রতিদ্বন্ধীতাপূর্ণ জায়গা। নিজেকে প্রতিযোগিতামূলক মানসিকতায় গড়ে তুলতে না পারলে জীবনে সফল হওয়া যায় না।
তিনি বলেন, আমাদেরকে প্রতিযোগিতা করেই টিকে থাকতে হবে। এজন্য তিনি নবীন শিক্ষার্থীদের প্রতিযোগিতায় জয়ী হওয়ার জন্য নিজেকে দক্ষ হিসেবে গড়ে তোলার আহবান জানান
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ার দত্তপাড়া ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ মোরাদ হোসেন মোল্যা, ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান, ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর অধ্যক্ষ ও নির্বাহী পরিচালক রথীন্দ্র নাথ দাস ও উপ পরিচালক মোয়াজ্জেম হোসেন প্রমুখ।
তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেন, ড্যাফোডিল শিক্ষা পরিবারের অনেকগুলো শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। সবগুলো প্রতিষ্ঠানই অত্যন্ত সফলতার সঙ্গে পরিচালিত হচ্ছে। এসব প্রতিষ্ঠান শিক্ষার্থীদেরকে নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করে। সব ধরনের সুযোগ গ্রহণ করে শিক্ষার্থীরা নিজেদেরকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলবে বলে তিনি আশা প্রকাশ করেন।
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ও ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর শিক্ষক, ডীন, শিক্ষার্থী, অভিভাবক সহ সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।