পোরশায় উপ নির্বাচনে প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারনা শুরু

0
109
728×90 Banner

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় আসন্ন ২০শে অক্টোবর ১নং নিতপুর ইউপির ২নম্বর ওয়ার্ড এবং ৬নং মর্শিদপুর ইউপির ৯নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
রবিবার সকাল ১০ ঘটিকার সময় উপরোক্ত ওয়ার্ডের প্রার্থীদের উপস্থিতিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার তার নিজ কার্যালয়ে তাদের প্রতীক বরাদ্দ দেন।
প্রার্থীরা তাদের প্রতীক বরাদ্দ পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে আজ থেকে নির্ধারিত সময় মেনে প্রচার প্রচারণা চালাতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাঃ তোজাম্মেল হক।
এসময় রিটার্নিং অফিসার সকল প্রার্থীকে নির্বাচনী আইন মেনে চলার পরামর্শ দেন। এদিকে দুপুর ২টার পর থেকে নিজ নিজ ওয়ার্ডের পাড়া মহল্লায় পোষ্টার, লিফলেট বিতরণ ও মাইকিং শুরু করেছেন প্রার্থীরা।
উল্লেখ, ১নং নিতপুর ইউপির ২নম্বর ওয়ার্ড সদস্য সাইফুদ্দীন (ফিটু মেম্বার) এবং ৬নং মর্শিদপুর ইউপির ৯নম্বর ওয়ার্ড সদস্য সাহেব আলী (মেম্বার) মারা যাওয়ায় তাদের সদস্য পদটি শূণ্য হয়। ফলে গত ১৫ সেপ্টেম্বর-২০ইং তারিখ নির্বাচন কমিশন ও উপজেলা রিটার্নিং অফিসার এর কার্যালয় উপ নির্বাচনের তফসিল ঘোষণা করেন।
এর পর ২৩ সেপ্টেম্বর-২০ইং তারিখ মনোনয়ন পত্র দাখিল, ২৬সেপ্টেম্বর-২০ইং বাছাই এবং ০৩ অক্টোবর-২০ইং তারিখ প্রার্থীতা প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here