প্রধানমন্ত্রীর একক তদারকি সংসদীয় গণতন্ত্রকে কুঠারাঘাত করে-এড. আবেদ রাজা

0
146
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি) : প্রধান অতিথি মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক, সিলেট বিভাগ বাস্তবায়নের কিংবদন্তী বিশিষ্ট আইনজীবী আবেদ রাজা বলেছেন করোনা ভাইরাস, ত্রাণ এর পাশাপাশি বর্তমান ঘুর্ণিঝড় আম্মান প্রধানমন্ত্রী এককভাবে তদারকি করে প্রজাতন্তের অন্যদের দায়িত্ব পালনে বিঘিœত করে সংষদীয় গণতন্ত্রকে কুঠারাঘাত করনে। তিনি বলেন বিপদে যত সহযোগিতা করা হবে ততই ছওয়াব হবে। তিনি সরকারের সমালোচনা করে বলেণ যে সরকার ঘোষনা দিয়ে চিকিৎসার ব্যবস্থা করতে পারে না সে সরকার নিকৃষ্টতম। করোনা ২টি লাইনের ডাক্তার সুস্মিতার পিতা মি. আইচের বিনা চিকিৎসায় মৃত্যু জলন্ত প্রমান। অদ্য বুধবার কুলাউড়া উপজেলা বিএনপি হোস্টাস এ্যাপ গ্রæপের অর্থায়নে উপজেলা বিএনপির উদ্যোগে কুলাউড়া ভাটেরা এবং বরমচাল ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ কালে উরোক্ত কথা বলেন। ভাটেরা ইউনিয়ণ বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান আপারের সভাপতিত্বে এবং ভাটেরার সাধারণ সম্পাদক সৈয়দ রনি হাসান সালাম এর পরিচালনায় ত্রাণ গ্রহিতাদের উদ্দেশ্য বক্তব্য রখেন কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল ও সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান। উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজ, শ্রম বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজ উদ্দিন বুলু, সহ সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মফিজ খান, বিএনজি নেতা সামাদ বখস ও আর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে বরমচাল ইউনিয়ন বিএনপির সভাপতি আনার উদ্দিনের সভাপতিত্বে এবং বরমচালের সাধারণ সম্পাদক আং মুক্তাদির মুক্তারের পরিচালনায় উপরোক্ত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এ রিপোর্ট লেখার সময় ব্রাহ্মণবাজার ইউনিয়নের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী বিতরণের স্থান ১নং ওয়ার্ডে ত্রাণ বিতরণের প্রস্তুত চলছিল। এ ওয়ার্ড ্এডভোকেট আবেদন রাজার জন্মস্থান বিধায় উৎসুক জনতা তাকে দেখার জন্য শারীরিক দুরত্ব বজায় রেখে অপেক্ষায় ছিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here