প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আ. লীগ নেতা গ্রেফতার

0
94
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে করা মামলায় গোলজার হোসেন (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৭ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গোলজার নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে। তিনি জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার এজাহারের বরাত দিয়ে তিনি জানান, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের এক প্রবাসী তার স্ত্রীর কাছে বিদেশ থেকে নিয়মিত টাকা পাঠাতেন। এরই মধ্যে পাশের জেলার নাজিরপুর গ্রামের আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন ওই নারীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন। প্রেমের ফাঁদে ফেলে ওই নারীর সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্কও গড়েন তিনি। একপর্যায়ে ওই গৃহবধূর কিছু অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তা প্রচারের ভয় দেখিয়ে বিভিন্ন সময় পাঁচ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন গোলজার হোসেন। এক মাস আগে ওই প্রবাসী বাড়ি ফিরে আসেন এবং স্ত্রীর কাছে টাকা-পয়সার হিসাব চান। তখন চাপে পড়ে তার স্ত্রী জানান যে গোলজারের কাছে পাঁচ লাখ ২০ হাজার টাকা রাখা আছে। প্রবাসী সেই টাকা ফেরত চাইলে গোলজার তালবাহানা করতে থাকেন। গত ২ অক্টোবর আবার টাকা চাইতে গেলে লোকজন নিয়ে তাকে মারপিট করে আহত করেন গোলজার। এ নিয়ে থানায় একটি অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
বুধবার বিকেলে বিষয়টি মীমাংসার জন্য সালিশের আয়োজন করা হয়। সালিশে ওই গৃহবধূ সব ঘটনা খুলে বলেন। এতে সালিশ ভন্ডুল হয়ে গেলে ওই গৃহবধূ থানায় গোলজার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। রাতেই অভিযান চালিয়ে পুলিশ গোলজার হোসেনকে গ্রেফতার করে।
জোনাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তোজাম উদ্দিন গ্রেফতারকৃত গোলজার হোসেনের পদবি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here