প্রেস কাউন্সিল দিবসে তথ্যমন্ত্রীকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের ফুলেল শুভেচ্ছা

0
229
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস ২০২০ উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি শুক্রবার সকালে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ-কে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল-এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, তথ্য সচিব কামরুন নাহার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এর সম্পাদ নঈম নিজাম ও প্রেস কাউন্সিলের সদস্যগণ।
ফুলেল শুভেচ্ছা জানানোর পর প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল বলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের উদ্যোগে বর্তমান প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের নেতৃত্বে ২০১৭ সাল থেকে ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস হিসেবে পালন করা হয়। ১৯৭৪ সালের ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ কাউন্সিল আইন গেজেট আকারে প্রকাশিত হয়। সাংবাদিকদের স্বাধীনতা ও শক্তিশালী গণমাধ্যম প্রতিষ্ঠার জন্যে এই দিবসটির গুরুত্ব ব্যাপক। তিনি এই দিবসটি জাতীয়ভাবে পালনের আহ্বান জানান।
বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিল সাংবাদিকদের অধিকার সুনিশ্চিত করতে ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পরিবেশ তৈরিতে কাজ করছে। তিনি বাংলাদেশ প্রেস কাউন্সিলকে আরো অধিক কার্যকর ও শক্তিশালী করতে সকল মহলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here