Daily Gazipur Online

পড়াশোনায় মন দিয়েছে পূজা

ডেইলি গাজীপুর বিনোদন প্রতিবেদক : গেল বছরে বাংলাদেশি চলচ্চিত্রে সবাির্ধক আলোচিত নায়িকা পূজা চেরী। ‘পোড়ামন-২’, ‘নূরজাহান’ ও ‘দহন’ চলচ্চিত্রের মাধ্যমে নিজেকে নায়িকা হিসেবে জানান দিয়েছেন। চলতি বছরের শুরুতেই মুক্তি পাবে তার অভিনীত ‘প্রেম আমার-২’ ছবিটি। শুরু করবেন আরেকটি নতুন ছবির কাজ। অভিনয়ে দিন দিন তার ব্যস্ততা বাড়তে থাকলেও পূজা আপাতত ব্যস্ত পড়াশোনা নিয়ে। ঢাকার ক্যান্টনমেন্ট গালর্স পাবলিক স্কুলের ছাত্রী পূজা। সামনে তার পরীক্ষা। নায়িকা খেতাব পাওয়া পূজা এবার সবে মাত্র এসএসসি পরীক্ষা দেবেন। এখন চলছে তার টেস্ট পরীক্ষা। এরপরই চ‚ড়ান্ত পরীক্ষা। তাই আপাতত পড়াশোনা নিয়েই ডুবে থাকতে চাইছেন তিনি। পরীক্ষা শেষ হলেই নতুন ছবির শুটিং। পূজা বলেন, পরীক্ষার প্রস্তুতি নিচ্ছ। সবাই দোয়া করবেন আমার জন্য।
তিনি বলেন, আমি কখনোই নায়িকা হয়ে বেঁচে থাকতে চাই না। চাই একজন সত্যিকার অভিনেত্রী হয়ে দশর্কদের মধ্যে বেঁচে থাকতে। সেই ছোটবেলা থেকেই শিখছি। আরও শিখতে চাই। প্রতিনিয়ত শেখার মধ্য দিয়েই যাব। দশর্কদের ভালোবাসা আর সমথর্ন পেলে আমিও একজন তাদের প্রিয় অভিনেত্রী হয়ে উঠতে পারব বলে আমার বিশ্বাস।
কয়েক বছর আগেও পূজা শিশুশিল্পী হিসেবে আলোচিত ছিল। শিশুশিল্পী থেকে নায়িকা হওয়ার নজির ঢাকাই চলচ্চিত্রে খুব বেশি নেই। তবে পূজা নায়িকা পরিচয়েই এগিয়ে যাচ্ছেন।