ফুলবাড়ীয়ায় আতাহার আলীর ঈদ উপহার বিতরণ করেন

0
119
728×90 Banner

এনামুল হক:গোটা বিশ্বে চলমান করোনা পরিস্থিতিতে অসহায় সমগ্র মানব জাতি। করোনা ভাইরাসের এই ভয়াল থাবা থেকে রেহাই পাইনি বাংলাদেশও। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার নানা কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। স্কুল-কলেজ, হাট-বাজার, ব্যাংক-বীমা, অফিস-আদালত, দোকানপাট, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠান, গণপরিবহণ ইত্যাদি বন্ধ রয়েছে। যার দরুন প্রভাব পড়েছে বাংলাদেশের অর্থনীতির বাজারে। আর এতে অসহায় হয়ে পড়েছে নিম্ন বিত্ত শ্রেণীর মানুষজন। পাশা-পাশি মানবেতর দিন কাটাচ্ছেন অনেক মধ্যবিত্ত পরিবার।
আর এই দু:সময়ে এগিয়ে এসেছে সমাজের অর্থনৈতিক ভাবে স¦চ্ছল মানুষেরা। সাধ্যমত সবাই চেষ্টা করছে অসহায় মানুষের পাশে দাড়াঁতে। ঠিক এমনি একজন হলেন ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আতাহার আলী। তিনি ৬নং ফুলবাড়ীয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি একজন ব্যবসায়ী ও উদ্যোক্তা। সমাজের যে কোন প্রয়োজনে নিজেকে হাজির করেন একজন সমাজ সেবক হিসেবে। সাধ্যমত চেষ্টা করে থাকেন এলাকার অসহায় ও পীড়িত মানুষের পাশে দাঁড়াতে। আর তারই ধারাবাহিকতায় বর্তমান কঠোর পরিস্থিতিতে এলাকার অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন তিনি। চেষ্টা করেছেন অসহায় সবার ঘরে শাড়ী-লুঙ্গি পৌছে দিতে। যাতে কেউ ঈদের দিন অনাহারে দিন না কাটায়।
এলাকার মোট ৭০০ মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও ৩০০ জনকে নগদ টাকা বিতরণ করেছেন আতাহার আলী। এতে সন্তুষ্টি প্রকাশ করেছে এলাকা বাসী। এ ব্যাপারে আতাহার আলী বলেন, আমি সব সময় চেষ্টা করে থাকি সমাজ ও সমাজের মানুষের প্রয়োজনে নিজেকে নিয়োজিত রাখতে। এবং আমি আমার এই চেষ্টা আজীবন চালিয়ে যাব ইনশাল্লাহ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here