ফুলেল সংবর্ধনা ও দলীয় নেতাকর্মীর ভালবাসায় সিক্ত হলেন মশিউর রহমান চপল

0
99
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের সদ্য ঘোষিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক দায়িত্বপ্রাপ্ত স্বচ্ছ রাজনীতিবিদ স্বজ্জন ব্যক্তি মশিউর রহমান চপল দলীয় নেতাকর্মীদের অকুন্ঠ সমর্থন ও ভালোবাসায় সিক্ত হয়েছেন।
বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সততা, বিচক্ষণতা ও সেবার মানদন্ডে বরাবরই উত্তীর্ণ হয়েছেন তিনি।ইতোপূর্বে ছাত্রলীগের ভাবমূর্তি বৃদ্ধিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন মশিউর রহমান চপল।
আজ সকালে বিশাল মোটর শোভাযাত্রা নিয়ে নিজের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ঢ়াড়িখাল ইউনিয়নের কবুতর খোলা গ্রামে যাওয়ার পথে পথে নেতা-কর্মিদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল ।
তিন বাড়িতে পৌঁছানোর পর কবুতর খোলা কবরস্থানে গিয়ে চিরনিন্দ্রায় শায়িত মা-বাবার কবর জিয়ারত করেন এবং তাদের জন্য দোয়া করেন।
বিকেলে তার নিজ বাড়িতে উপস্থিত সবার সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন চপল। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ সহ বিপুসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বিনিময়কালে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য গোলাম সারোয়ার মামুন,ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন, শ্রীনগর উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সাধারণ সম্পাদক হাজী নাসরুল্লাহ সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন সিকদার সুমন, ভাগ্যকুল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন কবির প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক, আওয়ামী লীগের বন ও পরিবেশ এবং মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য মাকসুদ আলম ডাবলু।
উল্লেখ্য, মশিউর রহমান চপল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক কার্যকরী সদস্য এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বানিজ্য অনুষদের সাবেক আহবায়ক ছিলেন। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ত্যাগী এই ছাত্রনেতা ১/১১ এর সময়ে মাঠে থেকে কাজ করেছেন। নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে ব্যাপক ভূমিকা রাখেন। ত্যাগের ফল স্বরুপ দল তাকে আজ মূল্যায়ন করেছে। দলের দু:সময়ের কান্ডারী এই ত্যাগী নেতা পাশে থেকেছেন,অনেকের মতো দলের দু:সময়ে হারিয়ে যাননি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here