বগুড়া সংবাদ

0
105
728×90 Banner

সভা ও দোয়া মাহফিল
আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি): গতমঙ্গলবার বাদমাগরিব বগুড়ার গাবতলী কাগইলে জরিনা মার্কেট দ্বি-তলা চত্তরে বিএনপি ও যুবদল-ছাত্রদল উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৬তম জন্মদিন উপলক্ষে সুস্থতা-দীর্ঘায়ু কামনা করে আলোচনা সভা ও কেক কর্তন এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন প্রধান অতিথি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু রড়ছেলে এবং সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।
কাগইল ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আগানিহাল বিন জলিল তপন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আলমগীর হোসেন, ফজলুল হক, এসএম শাহ আলম রাসেল, ফরিদ উদ্দিন, সাহাদত হোসেন, যুবদল নেতা আলপনা কবির বাবু, সিহাব উদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা হারুন অর রশিদ হারুন, হাসিবুর রহমান ধলু, যুবদল নেতা রেজাউল, পাপরুল, ইউনুছ, সাহস, হেলাল, সিজার, মোজাহিদ, ছাত্রদল নেতা আনারুল, বাবু, রাকিব, নুরনাফিজ, মান্নান, মোস্তফা, আপেল ও সুজন প্রমূখ। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওঃ রেজাউল করিম।
শীতবস্ত্র বিতরণ
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে গতকাল মঙ্গলবার বগুড়া গাবতলীর নশিপুর ইউনিয়ন বিএনপিও অঙ্গদলের উদ্যোগে বাগবাড়ী জিয়াবাড়ীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও বক্তব্য রাখেন। ইউনিয়ন বিএনপির আহŸায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জোবাইদুর রহমান গামার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ও থানা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন। থানা যুবদল নেতা নজরুল ইসলাম বজলুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন থানা বিএনপির আহŸায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, যুগ্ম আহŸায়ক প্রভাষক আশরাফ হোসেন, আহŸায়ক সদস্য আব্দুর রহিম পিন্টু। এ সময় উপস্থিত ছিলেন থানা আহŸায়ক সদস্য শফিকুল ইসলাম ভূধন, অধ্যাপক নজমুল হোসেন, ফজলে রাব্বী ফিরোজ, মতিয়ার রহমান মতি, নশিপুর ইউনিয়ন যুগ্ম আহŸায়ক মনিরুজ্জামান ফারুক, ইঞ্জিনিয়ার রাজ্জাকুল আমিন, আব্দুল খালেক, মমতাজ হাসান রেজা, আমিনুল ইসলাম মিঠু, মোখলেছার রহমান, আজিজার রহমান, মোহাম্মদ আলী, আব্দুল লতিফ,যুবদল নেতা আরিফ, সাগর সরকার, কামরুল, দুলাল, মহিদুল ,রাছেল, রফিকুল ফকির শ্রমিকদল নেতা সায়বালী, সালাম, খলিল, মিনার প্রমূখসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী বৃন্দ।
কর্মী সভা
বগুড়া গাবতলীর সোনারায় ইউনিয়নের ১নং ওয়ার্র্ড বিএনপির কর্মী গত সোমবার সন্ধ্যায় স্থানীয় সভা আটবাড়িয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও সোনারায় ইউনিয়ন বিএনপি আহবায়ক মতিয়ার রহমান মতি সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপি যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন। আরো বক্তব্য রাখেন স্থানীয় ইউপির চেয়ারম্যান অধ্যাপক মফিদুল ইসলাম, ইউনিয়ন বিএনপি আহবায়ক কমিটির সদস্য আব্দুস সামাদ বিষু, আব্দুর রশিদ, মোফাজ্জল হোসেন, সিরাজুল ইসলাম, আবু তালেব, বিএনপি নেতা মিনহাজুল ইসলাম, তাজুল ইসলাম, কামাল হোসেন, নুরআলম, শাহীন, আনোয়ার, শাহজাহান, পান্না, পেস্তা, সনি, সাহাবুল, যুবদল নেতা খোরশেদ, নাহারুল, রতন, শাহজাহান, শিবলু, ছাত্রদল নেতা এমআর হাসান পলাশ, মোস্তা, সাদ্দাম, আজম, দুলাল, মতিয়ার, লতিফ, মিল্লাত, স্বপন, স্বেচ্ছাসেবকদল নেতা মিল্লাত হোসেন প্রমূখ। শেষে সর্ব সম্মতিক্রমে হাফিজার রহমান’কে সভাপতি ও দৌলতজ্জামান’কে সাধারন সম্পাদক এবং বেলাল হোসেন’কে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট ১নং ওয়ার্ড বিএনপি কমিটি গঠন করা হয়।
মেয়র প্রার্থী রাজুর লিফলেট বিতরণ
গতকাল মঙ্গলবার বিকালে বগুড়ার গাবতলী পৌর এলাকার হামিদপুর ও খলিসাকুড়ি গ্রামে দোয়া ও সমর্থন চেয়ে লিফলেট বিতরণ করেন বিএনপি মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী পৌর কৃষকদলের সভাপতি আইয়ুব হোসেন রাজু পাইকার। এ সময় উপস্থিত ছিলেন যুবদল নেতা ফিল্লু মন্ডল, ছাত্রদল নেতা লেমন, রাব্বী, বিপুল, রায়হান, লিয়ন, সাব্বির, সজিব, লোটাস, রজিব, রাহাদ, রাজা, বাদশা’সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here