Daily Gazipur Online

‘বঙ্গবন্ধুর’ জন্মশত বার্ষিকী’ উদযাপন উপলক্ষে জাতীয় সাংবাদিক সোসাইটির সভা অনুষ্ঠিত

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতীয় সাংবাদিক সোসাইটির পক্ষ থেকে ‘বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী’ উদযাপন উপলক্ষে মঙ্গলবার রাজধানীর বিজয়নগরস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয়নির্বাহী পরিষদের সভা সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী পরিষদের সদস্য কালাম আজাদ (সিনিয়র সহকারী সম্পাদক, দৈনিক বাংলাদেশ প্রতিদিন) ও বাসুদেব ধর (বাংলাদেশ প্রতিনিধি, ডেইলি স্টেসম্যান, ভারত), সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. এড শিব্বির আহমদ, অতিরিক্ত মহাসচিব শাহ মতিন টিপু (বার্তা সম্পাদক, দৈনিক দর্পণ), যুগ্ম মহাসচিব ফাইজুহল ইসলাম সহকারি সম্পাদক, দৈনিক ইত্তেফাক) ও নিখিল চক্রবর্তী (বিশেষ প্রতিনিধি, দৈনিক মুক্ত খবর), সাংগঠনিক সচিব সেলিম রেজা, তথ্য ও গবেষণা সচিব ফনিন্দ্র সরকার (সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট), আন্তর্জাতিক সচিব মাসুদ রানা (সিনিয়র স্টাফ রিপোর্টার, বাংলাদেশ টেলিভিশন), কেন্দ্রীয় নির্বাহী সদস্য আসমা আহমদ (নিউজ এজেন্সি, এপিপি) প্রমুখ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সভায় সংগঠনের ২০১৯ বর্ষের সকল কার্যাবলী পর্যালোচনা করা হয় এবং বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী’ উদযাপন উপলক্ষে করণীয় কার্যক্রম ও দিকনির্দেশনাসমূহ আলোচনা করে সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে পৃথক পৃথক দায়িত্ব প্রদান করাসহ সভায় অনেকগুলো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।