বনানীতে হত্যা মামলার পলাতক আসামী টিপু র‌্যাবের হাতে গ্রেফতার

0
71
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বনানী থানার মহাখালী এলাকায় চাঞ্চল্যকর কিশোর আরিফ (১৬) হত্যা মামলার পলাতক আসামী টিপু (১৮) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর একটি দল।
আজ সোমবার দুপুর সোয়া ১২টার দিকে র‌্যাব-১, এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বনানী থানার মহাখালী কাঁচাবাজার জনস্বাস্থ্য ইনস্ট্রিটিউট এর প্রথম গেইটের সামনে রাস্তার উপর থেকে তাকে আটক করে।
এলিট ফোর্স র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মুশফিকুর রহমান তুষার আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী টিপু হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
হত্যাকান্ডের সাথে জড়িত আসামী টিপু’র পিতার নাম মৃত শফিকুল ইসলাম ওরফে নাদান আলমগীর, মাতা-মোছাঃ রানী বেগম, সাং-গুচ্ছগ্রাম, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহ। বর্তমানে মহাখালি সাততলা বস্তি থানা বনানী, ঢাকা। সে স্বপন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
ঘটনার বিবরণে জানা যায়, গত ১ জানুয়ারি ২০২১ ইং তারিখ রাত সোয়া ৯টার দিকে বনানী থানার মহাখালী কাঁচা বাজারের সামনে পূর্ব শত্রæতার জের ধরে আরিফ হত্যাকান্ডের সাথে জড়িত ধৃত আসামী টিপু, জনি, নুরু ও জোনাকীসহ অজ্ঞাতনামা তাদের সহযোগীদের সাথে জনৈক হাসান ও সোহাগের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধৃত আসামী টিপুসহ তাদের সহযোগীরা ইট দিয়ে এলোপাতাড়ি মেরে জনৈক হাসান ও সোহাগের মাথা ফাটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এরপর জনৈক সোহেল হাসানের ভাই রবিনকে খবর দেয়। খবর পেয়ে রবিন ও তার বন্ধু ভিকটিম আরিফ বর্ণিত স্থানে ছুটে আসে। এসময় ধৃত আসামী টিপু ও তার সহযোগীরা ভিকটিম আরিফকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকে। একপর্যায়ে জনি ভিকটিম আরিফের বুকে ধারালো চাকু দিয়ে আঘাত করতঃ রক্তাক্ত জখম করে। পরবর্তীতে ভিকটিম আরিফকে মূমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃতুবরণ করে।
র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, গত ১ জানুয়ারি ২০২১ ইং তারিখ রাত ১০টার দিকে রাজধানীর বনানী থানার মহাখালী কাঁচাবাজার এলাকায় কতিপয় কিশোর পূর্ব শত্রুতার জের ধরে ভিকটিম আরিফ (১৬)’কে ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যা করে। পরবর্তীতে এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বনানী থানায় একটি হত্যা মামলা রুজু করে। যার নম্বর-০১ তারিখ ০১/০১/২০২১ ইং, ধারা- ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩০২/৩৪ দঃ বিঃ।
এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here