বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা’ “প্রধানমন্ত্রী শেখ হাসিনা”

0
129
728×90 Banner

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর আরও ৬০ টি ভূমিহীন গৃহহীন পরিবারের মাঝে গৃহদান কর্মসূচির শুভ উদ্বোধন ও হস্তান্তরের সময় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী সংযুক্ত হয়ে বলেন বাংলাদেশের একজন মানুষ গৃহহীন ভূমিহীন থাকবেনা’।
এ উপলক্ষে রোববার সকালে সাপাহার উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার আরও ৬০ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি দলিল, নামজারী ও খতিয়ান সম্বলিত একটি করে ফোন্ডার হস্তান্তর করা হয়। পরে উপজেলার হরিপুর এলাকায় গিয়ে নব নির্মিত ঘরের চাবি উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়।
এরআগে ভিডিও কনফারেন্স সংযুক্ত থেকে স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধান চন্দ্র মজুমদার, উপকারভোগীদের সাথে কথা বলেন। এবং পাড়ায় পাড়ায় নেতা-কর্মীদের নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে কার্যকরী পদক্ষেপ গ্রহনের নির্দেশনা দেন।
এসময় উপস্থিত ছিলেন, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন চন্দ্র রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, বিশিষ্ট সমাজসেবক আব্দুল বারী শাহ্ চৌধুরী প্রমূখ।
প্রসঙ্গত, ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা’ প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে এ উপজেলায় প্রথম ধাপে ১২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর দেওয়া হয়েছে। দ্বিতীয় ধাপে এ উপজেলায় আরও ৬০ টি পরিবার পেল জমিসহ আধাপাকা ঘর।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here