বাবার কাছে কোনো কাজই অসম্ভব নয়, নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন—– আতিকুলের কন্যা

0
308
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : সৎ, ব্যক্তিত্ববান ও জবাবদিহিতায় বিশ্বাসী একজন মনের মানুষ হলেন আমার বাবা আতিকুল ইসলাম। তিনি খুব অল্প সময়েই মানুষের সঙ্গে মিশতে পারেন, তবে, আমার বাবার কাছে কোনো কাজই অসম্ভব না।
বুশরা আফরিন বলেন, আমার বাবা আতিকুল ইসলাম কখনো লুঙ্গি আর গায়ে স্যান্ডো গেঞ্জি পরেই কাজে নেমে পড়েন। আবার কখনও বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছেন। কখনোবা গাইছেন গান। আমার বাবা আসলে এমনই। তবে, সৎ পরিশ্রমী মেধাবী এবং ব্যক্তিত্ববান মানুষ আমার বাবা।
আজ রোববার (২৬ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর গুলশান-২, হোটেল লেকশোরে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণার আগে বত্তৃতা মঞ্জে উঠে নিজের বাবা সম্পর্কে কথাগুলো বলেন আতিকুলের মেয়ে বুশরা আফরিন।
বাবা আতিকুল ইসলাম সম্পর্কে তার মেয়ে বুশরা আফরিন বলেন, বাবার কাছে তার কাজ হল সবার আগে। যখন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র হলেন, তখন এমনও হয়েছে বাবার সঙ্গে অনেকদিন দেখাই হয়নি। সে কাজ নিয়ে ব্যস্ত থেকেছেন। বাবার কাছে তার কর্তব্য আগে। দেখা হলে বলেছি- ওবা- হাও আর ইউ।
বুশরা আফরিন তার বক্তব্যে বলেন, আমার বাবা আমাকে ছাড়া আর কাউকে আমার মতো ভালবাসে না। বাবা যেরকম, আমার বাবা সেরকম একজন নগরপিতা। সে এই শহরের জন্যই।
তিনি বলেন, সৎ পরিশ্রমী মেধাবী এবং ব্যক্তিত্ববান। তার প্রতিটি কাজই জবাবদিহিতার মধ্যে থাকে। আমার মা বাবার এসব কাজে অভ্যস্ত হয়ে গেছে।
বাবা সম্পর্কে যখন কথাগুলো বলছিলেন চেয়ার থেকে উঠে এসে মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু খান মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। আদর করেন। এসময় আবেগঘন এক পরিবেশের সৃষ্টি হয়।
আগামী ১ ফেব্রæয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার বাবা আতিকুলকে জয়যুক্ত করার আহ্বান জানান তার মেয়ে বুশরা আফরিন।
মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আতিকুল ইসলামের বড় ভাই বিচারপতি তোফাজ্জল ইসলাম, সেনাবাহিনীর লেফটেন্ট্যান্ট জেনারেল মাইনুল ইসলাম, এ আরাফাত, ঢাকা মহানগর আওয়ামী লীগের মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ মো: নাজিম উদ্দিন, বীরমুক্তিযোদ্বা আলহাজ এস,এম, তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, যুবমহিলালীগের সভানেত্রী নাজমা আক্তার, বিজিএমইএ’র সাবেক সভাপতি ও ব্যবসায়ী নেতা শফিউল্লাহ মহিউদ্দিন, মো: সিদ্দিকুর রহমান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্জন, ফেরদৌস, রিয়াজ, মডেল সুইটি,তারানা হালিম,তারিণ, সুবর্ণ্যা মোস্তফা সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবকলীগ, জাতীয় শ্রমিকলীগ, ব্যবসায়ীসহ সর্বস্তরের কর্মকর্তা, বিভিন্ন ওয়ার্ড, ইউনিট ও এর সহযোগী অঙ্গ সংগঠন গুলোর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here