Daily Gazipur Online

বারডেম হাসপাতালের স্টোর রুমের আগুন নিয়ন্ত্রণে

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর সেগুনবাগিচায় বারডেম জেনারেল হাসপাতাল-২ (মা ও শিশু) এর তৃতীয় তলার একটি স্টোর রুমে লাগা আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। এদিকে, দি লাইফ সেভিং ফোর্স (ফায়ার সার্ভিস) নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত ডিউটি অফিসার লিমা খানম আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান,বৃহস্পতিবার বেলা ১১টা ২২ মিনিটের দিকে বারডেম জেনারেল হাসপাতাল-২ (মা ও শিশু) ১০ তলা বহুতল ভবনের তৃতীয় তলায় পুরাতন মালামাল রাখার (সিডিআইসি) রুমে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদরদপ্তরের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সেই আগুন আজ বেলা ১১টা ৪০ মিনিটে নিয়ন্ত্রণে আসে। অগ্নিকান্ডের ফলে তৃতীয় তলার ওই কক্ষে থাকা পুরাতন পরিত্যক্ত এসি,কাগজপত্র ও অন্যান্য আসবারপত্র পুড়ে গেছে।
তাৎক্ষনিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। হতাহতের কোন খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতালের রোগীর আত্নীয় স্বজনরা আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বারডেম জেনারেল হাসপাতাল-২ (মা ও শিশু) তৃতীয় তলায় শিশু ওয়ার্ডের পাশে একটি কক্ষে আগুন লাগে। এতে, আগুন আতঙ্কিত হয়ে হাসপাতালের রোগী ও রোগীর আত্নীয় স্বজনরা অনেকে নিচে নেমে আসেন।এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে তারা গনমাধ্যমকে জানিয়েছেন।