বার্জারের সাথে নুসরাত ফারিয়া

0
96
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): দেশের জনপ্রিয় তারকা নুসরাত ফারিয়া সম্প্রতি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জুটিবদ্ধ হয়েছেন দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) সাথে। এ উদ্দেশ্যে সম্প্রতি উভয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুসারে, এই প্রখ্যাত অভিনেত্রী আগামী দুই বছরের জন্য বার্জারের পক্ষ থেকে বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন এবং অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন।
এ কে এম সাদেক নাওয়াজ, জেনারেল ম্যানেজার, মার্কেটিং, বার্জার, সাইদ শরীফ রাসেল, ক্যাটাগরি ম্যানেজার, মার্কেটিং, বার্জার, আহমেদ নাজিব রহমান, ব্র্যান্ড ম্যানেজার, মার্কেটিং, বার্জার, সাব্বির আহমাদ, হেড প্রজেক্টস, প্রোলিংক্স এক্সপেরিয়েন্স জোন, বার্জার; রোমিম রায়হান, কো-ফাউন্ডার, ঢাকা টকিজ; এবং নুসরাত ফারিয়া নিজে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “বার্জার নিঃসন্দেহে দেশের জনপ্রিয়তম ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। আশা করছি সামনে বার্জারের সাথে বেশকিছু ভালো কাজ করার সুযোগ আসবে এবং ভক্ত ও ক্রেতাদেরকে চমকপ্রদ কিছু ক্যাম্পেইন আমরা উপহার দিতে পারব।”
“নুসরাত ফারিয়ার মত বহুমুখী প্রতিভার অধিকারী একজন অভিনেত্রীর সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত” বলেন, বিপিবিএল’র জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নাওয়াজ। “বার্জার যেমনভাবে মানুষের জীবনকে রাঙিয়ে তোলে, এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের ক্রেতা ও ভক্তদেরকে ঠিক তেমন কিছু রঙিন মুহুর্ত আমরা উপহার দেয়ার আশা করছি।”
বার্জার ও নুসরাত ফারিয়ার এই চুক্তি আগামীতে বার্জারের সকল ভোক্তাকেন্দ্রিক কার্যক্রমে এক নতুন মাত্রা যুক্ত করবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here