বাসায় গ্যাস লাইনে লিকেজ থেকে আগুনে গুরুতর দগ্ধ সাংবাদিক ন্নানু

0
172
728×90 Banner

 

এস, এম, মনির হোসেন জীবন : রাজধানীর আফতাবনগরের নিজ বাসায় রান্নাঘরের গ্যাসের চুলার লিগেজ থেকে আগুনে গুরুতর দগ্ধ হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র অপরাধ বিষয়ক রিপোর্টার ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু।
আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে রাজধানীর বাড্ডা থানার আফতার নগরের ৩ নম্বর রোডের বি ব্লকের নিজ বাসায় এ আগুন লাগার দুর্ঘটনা ঘটে।
সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী আজ শুক্রবার গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে,সাংবাদিক নান্নুর অগ্নিদ্গ্ধ হওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ক্র্যাব নেতৃবৃন্দ। তার দ্রুত সুস্থতা কামনা করে সাংবাদিক সমাজসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ক্র্যাবের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।
ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আজ শুক্রবার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাজধানীর আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের নিজ বাসায় গ্যাসের লাইনে কোথাও হয়তো লিকেজ ছিল। আজ রাত ৩টার দিকে রান্না ঘরে দিয়াশলাই কাঠি দিয়ে আগুন জ্বালাতে যায় মোয়াজ্জেম হোসেন নান্নু। এসময় হঠাৎ করে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে নান্নু গুরুতর অগ্নিদগ্ধ হন।পরে তাকে তার পরিবার ও আশপাশের লোকজন উদ্বার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের’ আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।
এদিকে, আজ শুক্রবার সাংবাদিক নানানুর সহধর্মীনী শাহীনা আহমেদ পল্লবী গনমাধ্যমকে জানান, রাত্রিকালীন অফিস শেষ করে বাসায় ফিরে খাওয়া-দাওয়ার পর ভোর রাত ৩টার দিকে হঠাৎ শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তাতেই দগ্ধ হন তিনি।
আজ সকালে ঢামেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল গনমাধ্যমকে জানান, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে, অবস্থা আশঙ্কাজনক।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন আজ গনমাধ্যমকে বলেন, আগুনে ওই রোগীর অবস্থা খুবই ক্রিটিক্যাল। তার শরীরের গভীর দগ্ধ। প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে ( আইসিইউ) নেওয়া হয়েছে।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন গনমাধ্যমকে জানান, ভোর রাত পৌনে ৪টার দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দু’টি ইউনিট যাওয়ার আগে আগুন নিভে যায়। তবে, বাসায় গ্যাস বিস্ফোরণে কারণে আগুনের সূত্রপাত হয় বলে তিনি জানান ।
উল্লেখ্য, গত ২ এপ্রিল মোয়াজ্জেম হোসেন নান্নুর একমাত্র ছেলে স্বপ্নিল আহমেদ পিয়াস একই বাসায় আগুনে দগ্ধ হয়ে মারা যান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here