Daily Gazipur Online

বাসে আগুনের প্রতিবাদে রাজপথে স্বেচ্ছাসেবক লীগ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-১৮ আসনে উপ নির্বাচন চলার মধ্যেই আজ রাজধানীর বিভিন্ন স্থানে অন্তত নয়টি বাসে আগুন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু মিছিলটি। এসময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর দক্ষিণ এবং তার অন্তর্গত বিভিন্ন থানা ও ওয়ার্ডের শত শত নেতা-কর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন। মিছিলটি বঙ্গবন্ধু স্টেডিয়াম, বাইতুল মোকারম মসজিদ এবং জিরো পয়েন্ট হয়ে পুনরায় পার্টি অফিসে থামে।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা বিএনপি জামাত-শিবিরের অগ্নি-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি বার্তা দেন।
ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, ‘অতীতের মতো আবারও অগ্নি-সন্ত্রাস শুরু করেছে বিএনপি জামাত-শিবির চক্র। এসব আগুন সন্ত্রাসীদের মোকাবেলায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মী মাঠে অবস্থান করছে। বিএনপি জামাত-শিবিরের ভাড়াটিয়া খুনীদের কঠোর হস্তে মোকাবেলা করা হবে।’
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ‘বিএনপি জামাত-শিবিরের অগ্নিসন্ত্রাস মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগ মাঠে সোচ্চার। তাদের প্রতিহত করতে আমরা স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মী মাঠে সজাগ আছি এবং থাকবো। শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। কিন্তু নেত্রীর অগ্রগতি থামাতেই এমন নৃশংস কর্মকাণ্ডের সৃষ্টি করতে চাইছে বিএনপি জামাত-শিবিরের এজেন্টরা।’
এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর দক্ষিণ ও তার অন্তর্গত বিভিন্ন থানা এবং ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।