বিএনপি ১০ ডিসেম্বরের জনসভা নিয়ে খুব তর্জন-গর্জন করছে—— মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী

0
81
728×90 Banner

অলিদুর রহমান অলি : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি বলেছেন, বিএনপি ১০ ডিসেম্বরের জনসভা নিয়ে খুব তর্জন-গর্জন করছে। তারা নয়াপল্টনের কার্যালয়ের সামনে জনসভা করতে চাচ্ছে। তারা বলেছিল ১০ ডিসেম্বরের পর দেশ চলবে খালেদা জিয়া ও তারেক জিয়ার কথায়। কিন্তু এখন তারা লেজ গুটাচ্ছে। এসব কথা এখন আর তারা বলে না।
মন্ত্রী সোমবার বিকালে গাজীপুর জেলা শহরের ভাওয়াল রাজবাড়ি মাঠে মহানগরীর সদর মেট্রো থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপি রাজপথে জনসভা করতে চায়। কারণ তাতে বেশী লোক দেখাতে চায়। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করলে এক কোনাও ভরবে না। তাদের জনসভা করার জন্য প্রধানমন্ত্রী ছাত্রলীগের জনসভা এগিয়ে ৬ ডিসেম্বর এনেছেন। দেখি এখন তারা কি বলে? তিনি বলেন বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা নির্বাচনে যেতে চায় না। তবে তারা কিভাবে ক্ষমতায় যাবে সেটাই প্রশ্ন? তারা উনত্রিশ বছর দেশ শাসন করেছে, এখন আওয়ামীলীগ মাত্র ২২ বছর দেশ শাসন করছে। কাদের আমলে কতটুকু উন্নয়ন হয়েছে তা দেখার বিষয়। যাদের হাতে এতিমের টাকা নিরাপদ নয় তাদের কাছে রাস্ট্র কিভাবে নিরাপদ থাকতে পারে। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই রাস্ট্র নিরাপদ, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক আতাউল্যাহ মন্ডল প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়াকে সদর মেট্রো থানা আওয়ামীলীগের সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়। সাধারণ সম্পাদক পদে ১৭জন প্রার্থী হওয়ায় ওই পদে নাম ঘোষণা করা হয়নি। সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য পদে নেতাদের নাম পরে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্ল্যাহ খান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here