Daily Gazipur Online

বিএফইউজে নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দকে উত্তরা প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন

এস, এম, মনির হোসেন জীবন : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র ওমর ফারুক সভাপতি ও নাগরিক টিভির দীপ আজাদ মহাসচিব ও বাসসের খায়রুজ্জামান কামাল কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।
বিএফইউজে নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে উত্তরা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
আজ রাতে উত্তরা প্রেসক্লাবের আহবায়ক কমিটির আহবায়ক কাজী রফিক ও সদস্য সচিব শেখ মনিরুজ্জামান জুয়েল নির্বাচন কমিটির নেতৃবৃন্দের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দের প্রতিও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।
শনিবার রাতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শাহজাহান সরদার এই ফলাফল ঘোষণা করেন।
আজ সকাল ৯টা থেকে ঢাকায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এবং চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী, কুষ্টিয়া, নারায়ণগঞ্জ ও কক্সবাজারে সাংবাদিক ইউনিয়নের ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে।
এছাড়া ঢাকা বিভাগীয় সহ-সভাপতি পদে বাসসের মধুসূধন মন্ডল, যুগ্ম মহাসচিব পদে দৈনিক যুগান্তরের শেখ মামুনুর রশিদ, দপ্তর সম্পাদক পদে ইত্তেফাকের সেবীকা রানী নির্বাচিত হন। ৪টি সদস্য পদে বাসসের নূরে জান্নাত আক্তার সীমা ও ড. উৎপল কুমার সরকার, দেশ রুপান্তরের উম্মুল ওয়ারা সুইটি, বাংলাদেশ জার্নালের নাজমুল হক সৈকত নির্বাচিত হয়েছেন।
উত্তরা প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকদের মর্যাদা রক্ষা, দাবি ও অধিকার আদায়ে বিএফইউজের নতুন নেতৃবৃন্দ আগের চেয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশা করা হয়।