ভোট কেন্দ্রে যেতে বিএনপি কর্মীরা সহযোগিতা করবে——-বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল

0
194
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরশনের (ডিএনসিসি) বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আগামী ৩০ জানুয়ারি ডিএনসিসি মেয়র নির্বাচনে ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে বিএনপির নেতাকর্মীরা সহযোগিতা করবে।
আজ শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর খিলগাঁও তালতলা এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
ডবএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, দেশে মানুষের গণতন্ত্র হরণ করা হয়েছে। এখন জনগণ ভোট দিতে পারে না। এবার বিএনপির নেতাকর্মীরা ভোটারদের সাহস দেবে, ভোট কেন্দ্রে যেতে এবং ভোটারেরা যাতে সুশঙ্খলভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সে সহযোগিতা করবে।
ঢাকা মিটি মেয়র নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় হবে বলে জানান তিনি।
তাবিথ আউয়াল বলেন, আমি নির্বাচনে বিজয়ী হলে ঢাকা শহরকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলবো। পাশাপাশি ঢাকা নগরীর যনজট ও জলজট নিরসন নিরসনে কাজ করবো।
তিনি বলেন, ঢাকা নগরীতে ওয়ার্ড ভিত্তিক যে সকল সমস্যা রয়েছে সে গুলো সমাধানের উদ্যোগ নিবো। নগরীর রূপ বদলে দিবো।
ভোটাররা ভোট কেন্দ্রে যাওয়ার ব্যাপারে কোন শঙ্কা আছে কি না? এমন প্রশ্নের জবাবে তাবিথ বলেন, ভোটাররা ভয়ের মধ্যে আছে। ভোটাররা তাদের ভোটের অধিকার চায়। ভোটাররা এবার তা দেখতে চায়।
তাবিথ আউয়াল বলেন, যেখানেই যাচ্ছি জনগণের বিপুল সাড়া পাচ্ছি। এতে মনে হচ্ছে ৩০ জানুয়ারি আমাদের বিজয়ী করতে জনগণ অপেক্ষায় আছে।
আগামী ৩০ জানুয়ারি রাজধানী ঢাকার দুই সিটি করপোরেশনে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে বিএনপি’র পক্ষ থেকে তাবিথ আউয়ালকে মনোনয়ন দেওয়া হয়েছে।
এসময় তিনি ভোটার, খিলগাঁও এলাকার সাধারণ জনগণ, পথচারী ও ব্যবসায়ীদের কাছে ভোট চান তাবিথ আউয়াল। পরে তিনি খিলগাঁও তালতলাসহ আশপাশের এলাকায় গনসংযোগ চালান।
গনসংযোগকাল তার সাথে ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন, নিপুণ রায় চৌধুরী, আকরামুল হাসান, মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, কাউন্সিলর প্রার্থী হেলাল কবির হেলু, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here