মহাদেবপুরে ভুটভুটির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃৃত্যু

0
45
728×90 Banner

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মুমিনুল ইসলাম সুইট (২৬) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রোববার সকাল সোয়া ৯ টার দিকে উপজেলার মহাদেবপুর-সতিহাট আঞ্চলিক সড়কের দোহালী নামক স্থানে ঘটনাটি ঘটে। নিহত মুমিনুল ইসলাম সুইট পার্শ্ববর্তী জেলা রাজশাহীর বনগ্রাম গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার বেলা সোয়া ৭ টার দিকে নিহত মুমিনুল ইসলাম সুইট মোটরসাইকেল যোগে সতিহাটের দিক থেকে মহাদেবপুরের দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে মহাদেবপুর থেকে সতিহাটগামী একটি ভুটভুটির সাথে ধাক্কা খায়। এসময় সে তার মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পরে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন,রবিবার সকালে ভুটভুটির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। সেই ভুটভুটির চালক পালিয়ে গেলেও ঘাতক ভুটভুটিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে আইনি প্রক্রিয়া চলমান বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here