মাটিরাঙ্গার প্রথম নারী ইউএনও তৃলা দেব

0
110
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন তৃলা দেব। মাটিরাঙ্গা উপজেলায় প্রথম নারী ইউএনও হিসেবে যোগ দিয়েছেন তিনি।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। মাটিরাঙ্গার মানবিক ও শিক্ষাবান্ধব উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিত বিভীষণ কান্তি দাশের স্থলাভিষিক্ত হলেন তৃলা দেব।
কর্মস্থলে যোগদানের দিনই তৃলা দেবকে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ। এরপর মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
৩৩তম বিসিএসের (প্রশাসন) মাধ্যমে প্রশাসন ক্যাডারে অন্তর্ভুক্ত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন তৃলা দেব। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে এটাই তার প্রথম কর্মস্থল। ব্যক্তিগত জীবনে বিবাহিত তৃলা দেব এক সন্তানের জননী।
দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করে তৃলা দেব বলেন, আগের ইউএনওর কাজের ধারাবাহিকতা বজায় রেখে আমি কাজ করতে চাই। মাটিরাঙ্গা উপজেলাকে নতুন রূপে সাজানোর স্বপ্নের কথাও জানান মাটিরাঙ্গার প্রথম নারী ইউএনও।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here