মাধবদী পৌর এলাকায় করোনাভাইরাস শনাক্তের নমুনা সংগ্রহ বুথ উদ্ধোধন

0
112
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : বৃহস্পতিবার সকালে নরসিংদীর মাধবদী পৌর এলাকায় করোনাভাইরাস শনাক্তের নমুনা সংগ্রহ বুথ উদ্ধোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন। মাধবদী এস পি স্কুলের মাঠে এ বুথের উদ্বোধন করেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন।
বুথ উদ্বোধনের বিষয়ে সার্বিক সহযোগিতা করেন মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক।
অধিক নমুনা সংগ্রহের লক্ষ্যে ভবিষ্যতে আরও “স্যাম্পল কালেকশন বুথ” স্থাপন করা হবে উল্লেখ করে প্রধান অতিথি সৈয়দা ফারহানা কাউনাইন স্যাম্পল প্রদানকারীদের রিপোর্ট পাওয়ার পূর্ব পর্যন্ত জন্য ধৈর্য্য ধারণ করে আইসোলেশনে থাকার এবং নমুনা সংগ্রহকারী টেকনিশিয়ানদের সতর্কতার সাথে নমুনা সংগ্রহের সুযোগ প্রদানের অনুরোধ জানান।
তিনি আরো বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের হাত থেকে জনগণ কে রক্ষায় আমি ও আমার জেলা প্রশাসন দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। তবে মেয়র সাহেবের এই উদ্যোগটি কিছুটা হলেও ভালো ফল বয়ে আনবে বলে আমি বিশ্বাস করি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) এবং আহবায়ক করোনা প্রতিরোধক কমিটির ইমরুল কায়েস, এন ডি সি শাহরুখ খান, নরসিংদী প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ও নার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সনেট মোঃ নোমান, নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবু কাউছার সুমন, স্কুলের প্রধান শিক্ষক কিরন কুমার দেবনাথ সহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ ।
মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন, আজ মাধবদী পৌরসভার এস পি স্কুলে করোনা রোগে আক্রান্তদের স্যাম্পল সংগ্রহের বুথ উদ্বোধন করতে জনবান্ধব জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয় । যার সকল প্রকার সহযোগিতা আমরা সব সময় পেয়ে থাকি। শত ব্যস্ততার মাঝেও যে তিনি আসছেন তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরো বলেন, মাধবদীর মানুষের নিরাপত্তার জন্য আমি ও আমার পৌরসভা সব ধরনের পদক্ষেপই নিয়েছি। করোনা ভাইরাস প্রতিরোধে আমি জিবনের ঝুঁকি নিয়ে ই মানুষের জন্য কাজ করে যাচ্ছি। মানুষের সেবাই আমার আনন্দ ও সম্পদ। এভাবেই কাজ করে যাবো যতদিন বাঁচি ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here