মান্দায় ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আনন্দ শোভাযাত্রা

0
388
728×90 Banner

অসীম কুমার দাস (নওগাঁ প্র‌তি‌নি‌ধি): নওগাঁর মান্দায় ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০ টার দিকে পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে পরিষদ সংলগ্ন মাঠে ইউএনও (ভারপ্রাপ্ত) এসএম হাবিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা গোলাম মেহেদী হাসান, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফম আছফানুল আরেফিন, বিআরডিবি কর্মকর্তা আফজাল হোসেন, মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজ অধ্যক্ষ বেদারুল ইসলাম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মফিজ উদ্দিন মন্ডল, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মির্জা মাহবুব বাচ্চু প্রমুখ।
দিনটিকে ঘিরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-ভিত্তিক স্থির চিত্র প্রদর্শন ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়া বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোকসজ্জা ও সন্ধ্যায় আতশবাজির আয়োজন করেছে উপজেলা প্রশাসন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here