মান্দায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

0
350
728×90 Banner

অসীম কুমার দাস (নওগাঁ প্র‌তি‌নি‌ধি): জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা উপলক্ষে নওগাঁর মান্দায় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বঙ্গবন্ধুর মুর‌্যাল নিয়ে জেলা প্রশাসনের বর্ণাঢ্য একটি শোভাযাত্রাকে অভ্যর্থনা দেয়া হয়েছে মান্দা ফেরিঘাটের চৌরাস্তার মোড়ে। অভ্যর্থনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন অংশগ্রহণ করে।
এ উপলক্ষে ফেরিঘাট চৌরাস্তার মোড়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এসএম হাবিবুল হাসানের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা হাফিজুর রহমানের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ব্রহানী সুলতান গামা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্ত, আইন বিষয়ক সম্পাদক মির্জা মাহবুব বাচ্চু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সন্ধ্যা রানী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নওসাদ আলী প্রমুখ।
দুপুরের পরে ফেরিঘাট থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রসাদপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অন্যদিকে ডিজিটাল পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিববর্ষের ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। সন্ধ্যায় প্রসাদপুর বাজারের চৌরাস্তার মোড়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here