Daily Gazipur Online

মান্দায় করোনা পরিস্থিতিতে কোচিং সেন্টার খোলা রাখায় জরিমানা

অসীম কুমার দাস (মান্দা প্রতিনিধি): করোনা ভাইরাসের প্রকোপের মধ্যে সরকারি নির্দেশনা না মেনে বাসায় গোপ‌নে কোচিং সেন্টার চালু রাখায় নওগাঁর মান্দা উপ‌জেলার পরানপুর ইউ‌নিয়‌নের গোপালপুর গ্রা‌মের এক ব‌্যক্তি‌কে ১০ হাজার টাকা জরিমানা ক‌রে‌ছেন মান্দা উপ‌জেলা প্রশাসন।
করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার দেশের সকল স্কুল,কলেজ,মাদ্রাসা ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা জারি ক‌রে‌ছে। কিন্তু গোপ‌নে গোপলপুর গ্রা‌মের এক ব‌্যক্তি ক‌রোনা মহামা‌রি প্রকো‌পের ম‌ধ্যে কমলম‌তি শিশুদের নি‌য়ে‌ বাসায় এক‌টি পাঠশালা গ‌ড়ে তু‌লেন। প্রতি‌দিন পাঠশালায় ৭০ থে‌কে ১০০ জন শিক্ষার্থী‌দের পাঠদান করান ঐ ব‌্যা‌ক্তি। এ অবস্থায় শ‌নিবার সকা‌ল ১২ ঘ‌টিকায় উপ‌জেলা প্রশাসন গোপালপুর গ্রা‌মে অ‌ভিযান চা‌লি‌য়ে এক ব‌্যক্তি‌কে জ‌রিমানা ক‌রেন।
উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আব্দুল হা‌লিম বলেন, করোনার কারণে সব শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে সরকার। কিন্তু প্রতিষ্ঠানটি সরকারের এই নির্দেশনা না মেনে নিজ বাসায় কোচিং সেন্টারে ক্লাস চালু রাখা হয়েছে। এ কারণে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হ‌য়ে‌ছে।