মান্দা প্রেসক্লাবের নতুন কমিটি সভাপতি নজরুল সম্পাদক জসিম

0
213
728×90 Banner

অসীম কুমার দাস (মান্দা প্রতিনিধি): নওগাঁর মান্দা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। বিনা প্রতিদ্ব›িদ্বতায় সভাপতি পদে নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে এম জসিম উদ্দীন নির্বাচিত হয়েছেন।
ঘোষিত তফসীল অনুযায়ী ২৭ ফেব্রæয়ারি গতকাল শনিবার ছিল নির্বাচনের দিন। সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার গোটগাড়ী শহীদ মামুন সরকারি হাইস্কুল ও কলেজ অধ্যক্ষ জহুরুল ইসলাম এ ফলাফল ঘোষণা করেন।
ত্রি-বার্ষিক এ কমিটিতে বিনা প্রতিদ্ব›িদ্বতায় সহসভাপতি পদে আলহাজ্ব আব্দুল জব্বার, এএইচএম কামরুজ্জামান ও জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে পলাশ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক পদে এম রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ আলহাজ্ব খলিলুর রহমান, দপ্তর সম্পাদক দেওয়ান শাহজাহান আলী, কার্যনির্বাহী সদস্য পদে অধ্যাপক আনিছুর রহমান ও মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অনুপ কুমার মহন্ত এবং রেবা আখতার আলিম মাদরাসার সহকারি শিক্ষক আনিছার রহমান।
সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি মান্দা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here