“মোস্তফা ফাউন্ডেশন” এর উদ্যোগে সেলাইমেশিন ও ছাগল বিতরণ

0
88
728×90 Banner

আমজাদ হোসেন, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে “মোস্তফা ফাউন্ডেশন” এর উদ্যোগে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ৬টি সেলাইমেশিন, দশ জনকে নগদ টাকা ও ৪৩টি ছাগল বিতরণ করা হয়েছে।
রোববার (০১ মে) সকালে শ্যামগ্রাম ইউনিয়নের নোয়াগ্রামে “মোস্তফা ফাউন্ডেশন” এর অস্থায়ী কার্যালয়(নিজ বাড়ী) থেকে এই সেলাইমেশিন, দশ জনকে নগদ টাকা ও ছাগল বিতরণ করা হয়। সংগঠনের মূল উদ্যোক্তা সীমান্ত ব্যাংকের উত্তরা শাখার ব্যবস্থাপক জনাব নূরুল হক শাহীন এ সামগ্রী বিতরণ করেন।শাহীন বলেন এই ফাউন্ডেশন গত এগার বছর ধরে শিক্ষায়, চিকিৎসায় ও আর্থিক অনুদানের মাধ্যমে সমাজের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোছা: শিরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিক মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক সৈয়দ নাসির উদ্দিন আহমেদ, সৈয়দ নজরুল ইসলাম, হাসানুজ্জামান অরুণ, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহাম্মদ সেলিম, তৌহিদুল ইসলাম, শিক্ষক দেলোয়ার হোসেন, শিক্ষক মীর আলী আহমেদ মনির, আনোয়ার হোসেন, ইউপি সদস্য রঞ্জন দেবনাথ, সাবেক মেম্বার বোরহান উদ্দিন ছোট্র, ডাক্তার মাসুদ, সাবেক মেম্বার আব্দুল মাজেদ, উজ্জ্বল আহমেদ, এরশাদ,রুহুল আমিন আবির প্রমুখ।
মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোক্তা নুরুল হক শাহীন বলেন, আমার বাবার স্মৃতি ও বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সমাজে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
এ ফাউন্ডেশন ভবিষ্যতে গরীবদের স্থায়ী আয়ের উৎস তৈরিতে ভূমিকা রাখবে বলে উদ্যোক্তরা ইচ্ছা প্রকাশ করেন।
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জেসমিন আক্তার রলি, মো. মনির হোসেন, হোসনা বেগম, মোহাম্মদ এমরান হোসেন, মাহমুদা বেগম, মাওলানা মোহাম্মদ রহমত উল্লাহ, লুতফা বেগম, লিজা আক্তার, নিশা আক্তার, নুরে আলম রায়হান, আবুল হোসেন, মো. আমজাদ হোসেন আলামিন, মো. গিয়াস উদ্দিন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here