Daily Gazipur Online

মোহাম্মদপুরের শীর্ষ সন্ত্রাসী সাইফুল ও তার দুই সহযোগীসহ আটক

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদপুর এলাকার অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী সাইফুল ইসলাম (৪৭) ও তার দুই সহযোগী সহ তিনজনকে আটক করেছে র‌্যাব।
আটককৃত তার দুই সহযোগী হলো- মো. হানিফ (৩৭) ও মনির হোসেন(২৮)।
আজ শুক্রবার র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২) এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, বৃহস্পতিবার মধ্যরাতে রাজধানীর মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউজিং এলাকার বাড়ি নং-১০৯, রোড নং-০৪ এর তিন তলা ভবনের ৩য় তলায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক কারবারী মো. সাইফুল ইসলাম (৪৭) তার দুই সহযোগী হানিফ ও মনির হোসেনকে আটক করে র‍্যাব। এ সময় তাদের কাছে একটি ওয়ান শুটার গান ও ৬৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‍্যাবের এ কর্মকর্তা আরো জানায়, আটককৃত সাইফুল ইসলাম এলাকার চিহ্নিত একজন সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক কারবারি। সাইফুল ইসলাম নিজে ‘‘এসআই এন্টারপ্রাইজ” নামীয় একটি কনস্ট্রাকশন হাউজ খুলে সেই প্রতিষ্ঠানের আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। তার ভয়ে ভূক্তভোগীরা কেউ মুখ খোলার সাহস পেতো না।সাইফুল ইসলাম ও তার সহযোগীদের নিয়ে মোহাম্মদপুর থানাধীন মোহাম্মদীয়া হাউজিং এলাকায় মাদক কেনাবেচার জন্য মিলিত হয়েছে।
র‍্যাব-২ এর এএসপি আবদুল্লাহ আল মামুন আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত সাইফুল ইসলাম বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল বলে স্বীকার করেছেন।এঘটনায় মোহাম্মদপুর থানায় অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা দায়ের করা হয়েছে। জিঞ্জাসাবাদ শেষে সাইফুল সহ তার দুই সহযোগীকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।