Daily Gazipur Online

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ডিএনসিসি মেয়রের শোক

এস,এম,মনির হোসেন জীবন : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শনিবার বেলা সোয়া ১১টার দিকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা মোহাম্মদ নাসিম।
তার মৃত্যুতে শোকবার্তায় ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, মোহাম্মদ নাসিম জাতীয় নেতা ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য পুত্র। তিনি তার পিতার মতোই এ দেশের গণমানুষের নেতা ছিলেন। তার মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো। জাতি এক মহান নেতাকে হারালো।
মেয়র আতিকুল ইসলাম মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলেসহ আসংখ্যা নেতা-কর্মী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, মোহাম্মদ নাসিম ১৯৪৮ সালের ২ এপ্রিল সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। তার পিতা জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী এবং মাতা আমেনা মনসুর।